পুরুষ রইলো নীরব,নিথর... বসন্তেই নেমে এলো বৃষ্টি পুরুষ রইলো নীরব,নিথর... বসন্তেই নেমে এলো বৃষ্টি
যাকে তুমি ভাসিয়েছ অন্য রেখার প্রান্তে। যাকে তুমি ভাসিয়েছ অন্য রেখার প্রান্তে।
টিক টিক করে জেগে আছে অদৃশ্য এক মস্ত ঘড়ি কালিন্দীর জলে ছায়া পড়ে সূর্য নিঃস্বার্থ টিক টিক করে জেগে আছে অদৃশ্য এক মস্ত ঘড়ি কালিন্দীর জলে ছায়া পড়ে সূর্য নিঃ...
ভবিষ্যতের অঙ্গীকার দিই মনের মাঝে কেঁদে... ভবিষ্যতের অঙ্গীকার দিই মনের মাঝে কেঁদে...
মিলনের পিয়াসা মিলনের পিয়াসা
"গিয়ে একবার বোলো...আমি তাকে আজও ভালোবাসি।" "গিয়ে একবার বোলো...আমি তাকে আজও ভালোবাসি।"